• রাত ৮:৩৩ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল গ্রেফতার

সোনারগাঁয়ে ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মাদক বিরোধী অভিযান চালিয়ে আড়াইহাজারের শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ সোহেলকে ইয়াবাসহ আটক করেছে মীরেরটেক পুলিশ তদন্ত কেন্দ্র।

আজ ( ২৮ জানুয়ারী) মঙ্গলবার সন্ধ্যায় দিকে তাকে সাদিপুর ইউপির নয়াপুর বাজার এলাকা থেকে ২৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ী সোহেল (৩৫) আড়াইহাজার উপজেলার বাড়িয়াপাড়া গ্রামের মুকবুল মিয়ার ছেলে।

জামপুর ইউনিয়নের মীরেরটেক তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসানউল্লাহ জানান, আটককৃত সোহেলের পরিবার আড়াইহাজার এলাকায় দীর্ঘদিন যাবত মাদকের ব্যবসার সাথে জড়িত ছিল। তার মা সোনা বেগমের নামে আড়াইহাজার থানায় ৬/৫টি মাদকের মামলা ও সোহেলের নামেও বেস কয়েকটি মামলা রয়েছে। মামলার কারনে তার পরিবার আড়াইহাজার ছেড়ে সোনারগাঁয়ে আত্ম গোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে সাদিপুর নয়াপুর বাজার এলাকা থেকে তাকে ২৫ পিস ইয়াবাসহ সোহেলকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে আগামী সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution